রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:৩০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
স্বেচ্ছাসেবক লীগের র‌্যালি থেকে ফেরার পথে ছুরিকাঘাতে কিশোর নিহত দক্ষিণ এবং দক্ষিণ-পূর্ব এশিয়ায় চরম তাপপ্রবাহ আসন্ন বিপদের ইঙ্গিত দ্বিতীয় ধাপে কোটিপতি প্রার্থী বেড়েছে ৩ গুণ, ঋণগ্রস্ত এক-চতুর্থাংশ: টিআইবি সাড়ে ৪ কোটি টাকার স্বর্ণসহ গ্রেপ্তার শহীদ ২ দিনের রিমান্ডে ‘গ্লোবাল ডিসরাপ্টর্স’ তালিকায় দীপিকা, স্ত্রীর সাফল্যে উচ্ছ্বসিত রণবীর খরচ বাঁচাতে গিয়ে দেশের ক্ষতি করবেন না: প্রধানমন্ত্রী জেরুসালেম-রিয়াদের মধ্যে স্বাভাবিককরণ চুক্তির মধ্যস্থতায় সৌদি বাইডেনের সহযোগী ‘ইসরাইলকে ফিলিস্তিন থেকে বের করে দাও’ এসএমই মেলার উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী ইরান ২ সপ্তাহের মধ্যে পরমাণু অস্ত্র বানাতে পারবে!
রংপুরের টুকুরিয়ায় ধীর গতিতে ভোটগ্রহণের অভিযোগ

রংপুরের টুকুরিয়ায় ধীর গতিতে ভোটগ্রহণের অভিযোগ

স্বদেশ ডেস্ক:

রংপুর বিভাগের আট জেলার ১১ উপজেলার ৮৪ ইউনিয়নে বৃহস্পতিবার সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়েছে। পীরগঞ্জের টুকুরিয়া ইউনিয়নের বেশ কয়েকটি সেন্টারের ধীর গতিতে ভোট চলার অভিযোগ করেছেন ভোটাররা।

পীরগঞ্জের ৬ নম্বর টুকুরিয়া ইউনিয়ন পরিষদের গন্ধবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে সকাল সোয়া ৯টায় ভোটাররা জানিয়েছেন, সেখানে ধীরগতিতে চলছে ভোটগ্রহণ। তপ্ত রোদে বয়স্ক মানুষরা এ কারণে দুর্ভোগ পোহাচ্ছেন।

এই কেন্দ্রের প্রিসাইডিং অফিসার জানান, উৎসবমুখর পরিবেশে ভোট চলছে। সকাল ৮টা থেকে ৯টা পর্যন্ত এই কেন্দ্রের পাঁচটি বুথে ২৪৭ টি ভোট পড়েছে। মোট ভোটার সংখ্যা এক হাজার ৮০৪ জন।

তার আশা, ৭৫ ভাগ ভোট কাস্টিংয়ের।

কেন্দ্রটি পরিদর্শন করে টুকুরিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রতিদ্বন্দ্বী প্রার্থী আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মিজানুর রহমান শাহীন জানিয়েছেন, এই সময় পর্যন্ত ভোট সুষ্ঠু হচ্ছে। পরবর্তী সময়ে ভোট সুষ্ঠু ও নিরপেক্ষ করার দাবি তার আইন-শৃঙ্খলা বাহিনীর কাছে।

তিনি বলেন, স্বতন্ত্র প্রার্থী হিসেবে পুরো ভোটিং কার্যক্রম শুরু হওয়া নিয়ে শঙ্কা আছে তার।

রংপুর আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা জিএম সাহাতাব উদ্দিন জানান, রংপুর বিভাগের ৮৪টি ইউনিয়নের মধ্যে রংপুরের পীরগঞ্জের মদনখালি, গাইবান্ধার সদরের লক্ষিপুর, দিনাজপুরের বোচাগঞ্জের আটগাও ইউনিয়নে ইভিএম এবং বাকি ৮১টিতে ব্যালট পেপারে ভোট অনুষ্ঠিত হচ্ছে। এই দফায় ৪২৭ জন চেয়ারম্যান, এক হাজার ১৮১ জন সংরক্ষিত নারী সদস্য এবং সাধারণ সদস্য পদে তিন হাজার ১৮০ জন
প্রতিদ্বন্দ্বিতা করছেন। মোট ১৭ লাখ তিন হাজার ১৪৯ ভোটার রয়েছেন এবার।

সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠান নিশ্চিত করার কথা জানান তিনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877